LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নরসিংদীতে প্রাই মিলছে বেওয়ারিশ লাশ



নরসিংদীতে প্রায় মিলছে বেওয়ারিশ লাশ। এর মধ্যে বেশির ভাগই ট্রেনে কাটা। ময়নাতদন্ত শেষে কবরস্থান কিংবা রেল লাইনের পাশে মাটিচাপা দিয়ে রাখা হয় নাম-ঠিকানাবিহীন এসব মরদেহ। দীর্ঘদিন পর মরদেহের পরিচয় শনাক্ত হলেও প্রিয়জনের শেষ চিহ্নটুকুও দেখার সুযোগ পান না স্বজনরা। ট্রেনে কাটাপড়া অজ্ঞাত পরিচয় লাশ দাফন করা হয় স্টেশনের পাশের একটি জায়গায়। মৃত্যুর সময় পরনের কাপড়ের টুকরো গাছে টানানো থাকে কবর শনাক্তের জন্য। তবে, এতে বোঝার উপায় থাকে না, কোনটা কার কবর। প্রতি মাসেই নরসিংদীতে মিলছে পরিচয়হীন মরদেহ। ময়নাতদন্ত শেষে স্টেশনের পাশে ও পৌর কবরস্থানে জায়গা হচ্ছে এসব মানুষের। অনেক সময় দাফন-কাফন ছাড়াই শুধু মাটিচাপা দেয়া হয় তাদের। রাখা হয়না কোন কবর শনাক্তের উপায়। পুলিশ বলছে, অজ্ঞাত মরদেহ উদ্ধার করা হলে পরিচয় নিশ্চিত করতে ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ ও ডিএনই প্রোফাইলিং করে রাখেন তারা। ছবি তুলে দেশের বিভিন্ন থানায় পাঠানো হয় স্বজনদের সন্ধান পেতে। তবে বেশিরভাগ সময়ই খোঁজ মেলে না স্বজনদের। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, কোনো মরদেহ উদ্ধারের পর সেটির ময়নাতদন্ত করানো হয়। সেখান থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করে সেগুলো যথাযথ মাধ্যমে, যথাযথ জায়গায় পাঠানো হয়। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর বলেন, আমরা সমস্ত বিষয়গুলো মাথায় নিয়েই কিন্তু তদন্ত কার্যক্রম শুরু করি। আমাদের তদন্ত কার্যক্রমের মূল উদ্দেশ্যই থাকে লাশটাকে শনাক্ত করা এবং এর পেছনের ঘটনাটাকে উদঘাটন করা। বেওয়ারিশ লাশের পরিচয় শনাক্তে চলমান পদ্ধতি আরও আধুনিক করা প্রয়োজন বলে জানান চিকিৎসকরা। নরসিংদী সদর হাসপাতালের আরএমও ডা. সৈয়দ আমিরুল হক শামিম বলেন, বেওয়ারিশ লাশ শনাক্ত করতে ফিঙ্গারপ্রিন্ট যদি অত্যাধুনিকভাবে পরখ করা হয় তাহলে তাদের নাম ঠিকানা পাওয়া যাবে। জিআরপি পুলিশ জানায়, চলতি বছরের সেপ্টেম্বর পর্যন্ত রেল লাইনের পাশ থেকে ৩৩টি মরদেহ উদ্ধার করেছেন তারা। এর মধ্যে পরিচয় মেলেনি ১০ জন পুরুষ ও ২ নারীর।


1